https://www.facebook.com/Creativehira-health-care

আমাদের ফেসবুক পেজ ভিজিট করুন। নতুন নতুন তথ্য জানতে পেজটিতে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন।

Wednesday, June 24, 2015

প্রসাঙ্গিক কথা ৷

seo সম্পর্কিত অনেক টিউটোরিয়ালই আছে, কিন্তু সেগুলোর অধিকাংশ ইংরাজীতে হওয়ায় অনেকেরই ঠিকমতো বুঝতে অনেক সমস্যা হয়। বাংলাতে seo বিষয়ে যে পোস্টগুলো আছে, তার প্রায়ই সবই Entry Level এর। তাই আমি চেষ্টা করব আপনাদের Entry level থেকে Advance level এর seo সম্পর্কে ধারনা দেয়ার, যদিও Basic rules গুলো একই। তাই seo এর জন্য Fundamental rulesগুলো জানা খুব জরুরী। তাই আমার লেখায় যদি কোন ভুল ক্রটি থাকে, তবে আমাকে তা যে কেউ কমেন্টের মাধ্যমে জানালে, আমি খুবই খুশি হবো। Seo এমন একটি বিষয় যে বিষয়ে Knowledge share করার মাধ্যমেই সঠিক জ্ঞানার্জন করা সম্ভব। আর আমার লেখায় যদি কোন শব্দের অর্থ বুঝতে সমস্যা হয়, তাহলে গুগল করতে পারেন বা আমাকেও জানাতে পারেন। অনেক কথা বলে ফেললাম চলুন মূল প্রসঙ্গে যাই।

0 comments:

Post a Comment